1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ

টেকনাফে ছুরিরকাঘাতে ভাইয়ের হাতে ভাই খুন!

  • আপডেট সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৯৩৪ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক:
মোঃ আরফাত সানি,মোঃ শেখ রাসেল:কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন খালাত ভাইয়ের ছুরিকাঘাতে রহিম উল্লাহ (৩০) নামে এক যুবক খুন হয়েছে।

রবিবার রাত ৮টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের ডেইল পাড়া এলাকায় এঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এঘটনায় ছুরিকাঘাতের অভিযুক্ত খালাত ভাই ঘাতক মোঃ দেলোয়ার পলাতক রয়েছে। নিহত যুবক সাবরাং ডেইল পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে।

স্থানীয় ইউপি মেম্বার মো.শরীফ হোসেন জানান, খুন হওয়া যুবক ও অভিযুক্ত খালাত ভাই একই বসত ভিটায় পাশাপাশি বসবাস করতো। তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে খালাত ভাই দেলোয়ার রহিম উল্লাহকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্বজনরা রহিম উল্লাহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যায়। তবে কি কারনে কথা কাটাকাটি হয়েছিল তা জানাতে পারেননি তিনি। এদিকে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী দেলোয়ারকে ধাওয়া করলেও তাকে আটক করতে পারেনি।

মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে রাত দশটার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর