1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

উপকূলীয় সাংবাদিক ফোরামের সদস্যদের সাথে লিয়াকত আলীর শুভেচ্ছা বিনিময়

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৩৩১ বার পড়া হয়েছে

আহমদ উল্লাহ রিয়াদ::উপকূলীয় সাংবাদিক ফোরাম (উখিয়া-টেকনাফের) সদস্যদের সাথে বাহার ছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলীর সাথে শুভেচ্ছা বিনিময়ে হয়েছে। এসময় বাহারছড়া তদন্ত কেন্দ্রে সদ্য নতুন কর্মস্থলে আসা এসআই দুলালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং বাহার ছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ’র সাথেও মতবিনিময় করছেন সদস্যরা।

সোমবার( ২৭ জুলাই) রাত ৯.০০টার দিকে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জের কক্ষে মতবিনিময় হয়। উপস্থিত ছিলেন, উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আজিজ উল্লাহ, সিনিয়র সহসভাপতি হাফেজ মোজাম্মেল হক, অর্থ সম্পাদক এম এ হাসান, প্রচার সম্পাদক জুবাইরুল ইসলাম, আইন সম্পাদক আহমাদ উল্লাহ রিয়াদ, সিনিয়র সদস্য ওমর ফারুক রিয়াদসহ কয়েকজনজন।

টেকনাফ উপজেলার বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুভেচ্ছা বিনিময়ে সাংবাদিকদের মাদক নির্মূলে সহযোগিতা করতে অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর