1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন প্রতারক গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৪৭৩ বার পড়া হয়েছে

 

অনলাইন ডেস্ক

টেকনাফের হ্নীলার ইউনিয়নের লেদা এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালে মাদক তালিকায় নাম দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন জন থেকে চাঁদা আদায়কারী ৩জন প্রতারক সদস্যকে আটক করেছে পুলিশ।

গত ২৮ জুলাই টেকনাফ মডেল থানার একদল পুলিশ অভিযোগের ভিত্তিতে হ্নীলা ৮নং ওয়ার্ডে লেদা গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় পূর্ব লেদার মৃত আলী হোসেন ( সাবেক চৌকিদার ) চৌকিদার মোঃ আলম, দক্ষিণ লেদার মৃত হামিদ আলীর পুত্র আব্দুস শুক্কুর (৪৮) ও আবু বক্করের পুত্র ফরিদ আলম (৩০) কে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রোজু পর আদালতে প্রেরণের প্রস্তুুতি চলছে। এই পদক্ষেপ গ্রহণের ফলে আগামীতে কেউ পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি ও টাকা আত্মসাত করার সাহস পাবেনা বলে জন সাধারন মনে করেন।

উল্লেখ্য, টেকনাফ মডেল থানার ওসি আগামী ১৬ ডিসেম্বরের পূর্বে টেকনাফ তথা বাংলাদেশকে মাদক মুক্ত করার ঘোষণার সুত্রধরে বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান জোরদার করেন। এই সুযোগে একটি সুযোগ সন্ধানী চক্র মাদক তালিকায় নাম অর্ন্তভূক্তির ভয় দেখিয়ে বিভিন্ন জন থেকে পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় করে পকেটস্ত করতে শুরু করে। বিষয়টি পুলিশের নজরে এলে উর্ধ্বতন মহলকে অবহিত করে এই দূর্বৃত্ত চক্রের ৩জন সদস্যকে আটক করা হয়।
আটক চক্রের সদস্যরা বিভিন্ন সময়ে উক্ত এলাকায় সংঘবদ্ধ হয়ে বিভিন্ন জনের নিকট হতে চাঁদা আদায় করে আসছিল। তারা আটক হওয়ায় ভূক্তভোগী জনসাধারণ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর