1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ থানার কর্মরত পুলিশ সাগর দেব

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৭৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী:: আসন্ন পবিত্র ঈদুল ফিতর আযহা উপলক্ষে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা বাসীকে পুলিশ সুপার এবিএম মাসুদ ও অতিরিক্ত পুলিশ সুপার-ইকবাল হোসাইন এবং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ মডেল থানার কর্মরত পুলিশ সাগর দেব। সেইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের সালাত আদায় ও আনন্দ উল্লাস করার জন্য অনুরোধ জানান তিনি।

এক শুভেচ্ছা তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল আজহার উদযাপন করতেছি। তাই পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশীতে ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদে হবে আনন্দ। তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে গবাদিপশু জবাই এবং পবিত্র ঈদুল আযহা উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, দীর্ঘতম রজনী শেষেও একসময় ভোরের আলো আ‌সে। তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় ধর্ম বর্ণ নির্বিশেষে এ করোনা কাল একদিন শেষ হবে। আমরা আবারো ফিরে যাবো স্বাভাবিক জীবনে। সেই সুদিনের জন্য অপেক্ষায় থাকবে এবারের ঈদ। ঈ‌দের আনন্দ যেটুকু সম্ভব এবার ঘ‌রে ব‌সেই উপ‌ভোগ করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন। সালাত শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি, করার জন্য বিশেষ অনুরোধ জানান তিনি। আবারো সবাইকে ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর