1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সৌদি প্রবাসী হাজী শফি উল্লাহ ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৬১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি:: টেকনাফ

আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফের সৌদি প্রবাসী হাজী মোঃ শফি উল্লাহ।

আগামী ০১ আগষ্ট ২০২০ইং রোজ শনিবার “পবিত্র ঈদুল আযহা” তাই তিনব সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে জানাই পবিত্র ঈদুল-উল-আযহার শুভেচ্ছা ও অভিন্দন। সকলের স্বরনার্থে জানাই ঈদের দিনে সকাল বেলা গোসল দিয়ে নতুন কাপড় পরিধান ও সুগন্ধি লাগিয়ে দুরত্ব বজায় রেখে সবাই মাস্ক পরিধান করে ঈদের ময়দানে যাবেন। ঈদের নামাজ শেষে কুরবানী দিয়ে পিতা,মাতা, স্ত্রী, সন্তান, ভাই বোন ও স্বজনদের নিয়ে আনন্দ করতে ভুলবেন না। পাশাপাশি ঈদুল আজহা উপলক্ষ্যে করোনায় নিয়ম মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

তিনি বলেন..এই পবিত্র দিনে ত্যাগের মহিমায় উজ্জল ঈদুল আযহার দিনে আনন্দ উৎসবে ভরে উঠুক সকলের মনপ্রাণ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে, গরীব দুঃখীদের পাশে দাঁড়াই। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধ শুভ কামনা “ঈদ মোবারক”।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর