1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ

সমাজকর্মী ও যুবলীগ নেতা হামিদ হোছাইন হেভী”র ঈদুল আযহার শুভেচ্ছা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪০৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

ঈদ শুভেচ্ছা বার্তা:-
টেকনাফ হ্নীলা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের মানবসেবী সংগঠনের সভাপতি ও যুবলীগ নেতা হামিদ হোছাইন হেভী!

আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আজহায় উপলক্ষে করোনায় নিয়ম মেনে,দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

এই ঈদুল আযহায় সকল স্কুল, প্রতিষ্ঠান, এবং ইউনিয়ন, ওয়ার্ড প্রবাসী সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন তিনি আল্লাহর কাছে দোয়া করেছেন যেন সবাই মিলে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। পাশাপাশি দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক এই কামনা করি। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। পরিশেষে আবারো সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ

হামিদ হোছাইন হেভী
প্রতিষ্ঠাতা-সভাপতি
পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন।
যুবলীগ নেতা হ্নীলা ০৪ নং ওয়ার্ড।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর