1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলমে”র ঈদুল আযহার শুভেচ্ছা

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৭১ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

শুভেচ্ছা বার্তা:-

আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ পৌর সভার ১নং ওয়ার্ড নাইট্যং পাড়ার আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে করোনায় নিয়ম মেনে,সামাজির দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন…সকল স্কুল, প্রতিষ্ঠান, ইউনিয়ন, ওয়ার্ড দেশ-বিদেশ সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। এবং আল্লাহর করি দোয়া করি যেন সবাই মিলে সুন্দর পরিবেশে এই ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি, ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ-
মোঃ জাহাঙ্গীর আলম
সভাপতি ০১ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগ,টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর