1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে মারোতের উদ্যোগে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ–টেকনাফ ৭১ টেকনাফে মরিচ্যার ঘোনা থেকে স্কুল ছাত্র অপহরণ! টেকনাফে সুশীলনের উদ্যোগে ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ টেকনাফের যুবক ইয়াবাসহ পুলিশের হাতে আটক! টেকনাফে এনজিও সংস্থা উত্তোরণ এর প্রকল্প অবিহীত করন সভা অনুষ্ঠিত মেজর সিনহা হত্যার ঘটনায় আইনশৃংখলা বাহিনীর ব্যস্ততার সুযোগে মাদকের গডফাদাররা আবারো প্রকাশ্যে লোকালয়ে প্রদীপের অপকর্মের প্রতিবাদ করে বছর ধরে কারাবন্দি সাংবাদিক! জাতীয় শোক দিবস পালনে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুুতি সভা মেজর সিনহা হত্যা পর পুলিশের মামলার তিন স্বাক্ষী গ্রেফতার|| টেকনাফ ৭১ টেকনাফে ওসি প্রদীপের টর্চাল সেলের সন্ধান!

হ্নীলা পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন’র উদ্যেগে কুরবানি পশুর বর্জ্য অপসারণসহ মাইকিং ও লিফলেট বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

হ্নীলা প্রতিনিধি

টেকনাফে হ্নীলা ইউনিয়নেের পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন’র উদ্যেগে কুরবানি পশুর বর্জ্য অপসারণসহ ঈদে স্বাস্থ্যকর পরিবেশ বজায় রাখার লক্ষ্যে সচেতনতামুলক মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়।

অদ্য (৩১ জুলাই) শুক্রবার বিকাল ৩ টার সময় ব্যতিক্রমধর্মী সমাজসেবামুলক প্রতিষ্ঠান পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন,হ্নীলা’র উদ্যেগে কুরবানি পশুর বর্জ্য অপসারণ ও ঈদে সুস্থ-সুন্দর পরিবেশ বজায় রাখার লক্ষ্যে হ্নীলা ইউনিয়ন ব্যাপি মাইকিং করা হয় এবং লিফলেট বিতরণ করা হয়। উক্ত মাইকিং এ ঘোষনা করা হয় যে,পরিষ্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ।সমাজের সবাই মিলে নির্ধারিত স্থানে পশু জবেহ করা। নিজ আঙ্গিনা পরিষ্কার রাখা। যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলে নির্ধারিত স্থানে পুঁতে ফেলা।ইউনিয়ন পরিষদের নির্ধারিত স্থানে পশু জবেহের জন্য প্রয়োজনে ইউ,পি সদস্য অথবা সমাজের সর্দারদের নেতৃত্বে সামাজিকভাবে সিদ্বান্ত নেয়া।রাস্তা বা বাড়ির সামনে যত্রতত্র পশু জবেহ করা থেকে বিরত থাকা।আসুন সবাই মিলে এসব বিষয়ে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে উৎসবমূখর পরিবেশে পবিত্র ঈদুল-আযহা উদযাপন করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর