1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফে সুশীলনের উদ্যোগে ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২৪১ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল::টেকনাফে কোভিড-১৯ এর সংক্রমন হ্রাসের লক্ষে সুশীলনের উদ্যোগে ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গত ১০, ১২ এবং ১৩ আগষ্ট ইউনিলিভার এবং OEmergency Livelihood Support to Host Community in Cox’s Bazar’ প্রকল্পের মাধ্যমে উখিয়া উপজেলার ৪টি ইউনিয়ন (রাজাপালং, হলুদিয়া পালং, রত্না পালং ও জালিয়া পালং) এবং টেকনাফ উপজেলার ৪টি ইউনিয়ন (সাবরাং, বাহারছড়া, হ্নীলা এবং হোয়াইক্যং) মোট ৮টি ইউনিয়নে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ ১৬০০ পরিবারকে প্রথম পর্যায়ে ২০০০ হাজার টাকা করে প্রদান করেছেন। প্রত্যেক পরিবারকে দ্বিতীয় পর্যায়ে আরও ২৫০০ টাকা করে প্রদান করা হবে।

প্রত্যেকটি ইউনিয়নের বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারগন উপস্থিত ছিলেন।
গতকাল ১৩ আগষ্ট সাবরাং ইউনিয়নে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন-উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম,স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীলন এর মাঠ সমন্বয়কারী মোঃ গোলাম কিবরিয়া উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেছেন-প্রাপ্ত টাকা পরিবারের জন্য খাদ্য এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে প্রয়োজনীয় উপকরণ ক্রয় এর ক্ষেত্রে ব্যায় করার পরামর্শ দেন। এছাড়া শিশুদেরকে লেখাপড়া করানোর জন্য ও পরামর্শ প্রদান করেন। পাশাপাশি ইউনিলিভার, আইআরসি এবং সুশীলনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর