1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বৃষ্টি অপেক্ষা করে টেকনাফে মানসিক রোগীদের খাবার বিতরণ করল ‘মারোত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২৩৫ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী,টেকনাফ
কক্সবাজের টেকনাফে স্বেচ্ছাসেবি সংগঠন মানসিক রোগিদের তহবিল( মারোত) আজ ১৮ আগস্ট মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।
মানসিক রোগিরাও যে বঙ্গবন্ধুর সোনার বাংলার মানুষ তা তাদের মারোতের কর্মকাণ্ডের মাধ্যমে প্রকাশ পেয়েছে। শুরুতে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়। মুষল ধারে বৃষ্টিকে উপেক্ষা করে মারোতের নিরলস কর্মিরা খুঁজে খুঁজে পাগলদের মধ্যে খাবারের প্যাকেট তুলে দেয়। বর্ষার অঝোর ধারায় বৃষ্টির মধ্যে এক প্যাকেট খাবার মানসিক রোগিদের কাছে মরুভূমিতে এক পশলা বৃষ্টির মতো। এ সময় উপস্থিত ছিলেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল। সংগঠনের সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত পরিসরের আলোচনায় বক্তারা দেশ গঠনে ও বাংলাদেশের মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান দৃঢ় চিত্তে তুলে ধরেন। বিতরণ কালীন সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মারোতের উপদেষ্টা সাইফুল হাকিম, সহ সভাপতি ঝুন্টু বড়ুয়া, জয়েন্ট সেক্রেটারী মোঃ মোবারক হোসেন ভূঁইয়া,আই সি টি সম্পাদক মোহাম্মদ হোসাইন আমিরী, অর্থ সম্পাদক আজিম উদ্দিন, সদস্য কামাল হোসেন, ও মুন্না প্রমুখ।
বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীর মতো বিশেষ দিবসে মানসিক রোগিদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করতে পেরে মারোত অত্যন্ত গর্ববোধ করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর