1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফ উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে 3G,4G নেটওয়ার্ক চালু | টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৪৮৭ বার পড়া হয়েছে

আমান উল্লাহ কবির/আরাফাত সানী::কক্সবাজারের উখিয়া টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক পুনরায় চালু করা হয়েছে।

২৮ আগস্ট (শুক্রবার) সকাল ১০টার দিকে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালু হয়। এবিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, রোহিঙ্গা ক্যাম্পগুলোতে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালুর খবর পেয়েছি। তবে এখনো সরকারিভাবে কোন নির্দেশনা আসেনি।

জানা যায়, টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প এলাকায় শুক্রবার সকাল থেকে পুনরায় থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক চালু হয়।

গত বছরের ১০ সেপ্টেম্বর মোবাইল অপারেটর কোম্পানিগুলো সরকারের নির্দেশনার প্রেক্ষিতে টেকনাফ ও উখিয়া এলাকায় জন্য থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়।

এতে ক্যাম্পের আশপাশের স্থানীয়রা পড়ে বিপাাকে। মারাত্মক নেটওয়ার্ক বিপর্যয়ের ফলে স্থানীয়রা জরুরী বিষয়ে কারও সাথে কথা বলতে পারতো না। ইন্টারনেট সেবা থেকে দীর্ঘদিন বঞ্চিত ছিল।

হঠাৎ করে নেটওয়ার্ক চালু হওয়ায় স্থানীয়দের মাঝে উচ্ছাস দেখা গেছে। ২৬ নং রোহিঙ্গা ক্যাম্পের পাশের গ্রাম নয়াপাড়া। ওই এলাকার স্থানীয় ব্যসায়ী ছৈয়দুল আমিন জানান, দীর্ঘ দিনের নেটওয়ার্ক বিড়ম্বনা থেকে রেহাই পেলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর