1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফে শাহজাহান চৌধুরী ও আবদুল্লাহ গ্রুপের পাল্টাপাল্টি বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত — Teknaf71

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৫ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি::

কক্সবাজারের টেকনাফে শাহজাহান চৌধুরী ওআবদুল্লাহ গ্রুপ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করেছেন ।
কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর উপস্থিতিতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নে ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আবদুল্লাহর উপস্থিতিতে টেকনাফ পৌরসভায় পাল্টাপাল্টি প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

১ লা সেপ্টেম্বর ছিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি পালনের জন্য টেকনাফ উপজেলা বিএনপির দুই গ্রুপ ব্যাপক প্রস্তুতি গ্রহন করে। উভয় পক্ষ দলের তৃণমুল কর্মীদের উপস্থিতি বাড়ানো জন্য ভিন্ন ভিন্ন কৌশল হাতে নেয়।
জানা যায়, টেকনাফ উপজেলা বিএনপির উদ্যোগে হ্নীলায় উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান ছিদ্দিকীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক নুরুল হুদার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী।

এদিকে টেকনাফ সদর ছাত্রদলের উদ্যোগে পাল্টা বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও র‌্যালীর মাধ্যমে উদযাপন করা হয়েছে। টেকনাফ পৌসভার আলো শফিং কমপ্লেক্স মিলনায়তনে বিকাল ৩ টায় সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শফির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন এবং আবদুর রহমান বোখারীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোঃ আবদুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানুষের অধিকার আদায়ের জন্য, নির্যাতিত নিপিড়ীত মানুষের কথা বলার জন্য বিএনপির জম্ম। যারা এই দলকে নিয়ে ছিনিমিনি খেলছে তাদের পরিনাম হবে ভয়াবহ। তিনি আরো বলেন, দলের দূর্দিনে যখন ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার কথা সেখানে টেকনাফ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীকে বিভক্ত করে রাখা হয়েছে। যারা বিএনপির জন্য নিবেদিত, জেল-জুলুম, মামলা-হামলা সহ্য করে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছে তাদের বাদ দিয়ে স্বজন ও পকেট কমিটি করেছে। অনতিলম্বে ওইসব কমিটি বাতিল পূর্বক সকলের সমন্বয় শক্তিশালী কমিটি ঘোষনার জন্য বিভাগীয় টীমের প্রতি আহবান জানান।
প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সভাপতি জাফর আলম মেম্বার, জেলা বিএনপির সদস্য সোলতান আহমদ বিএ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, সাবেক সহসভাপতি জালাল আহমদ মেম্বার, বাহারছড়া বিএনপির সাবেক সভাপতি আবদুল কায়ুম, টেকনাফ সদর বিএনপির সাধারন সম্পাদক নুর কামাল, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি নুর নবী, জেলা যুবদলের সদস্য ছেবর আলম, বদিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুল আমিন, উপজেলা যুবদলের সহসভাপতি মোঃ তাহের, বাহারছড়া ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোঃ ইলিয়াছ, সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল ইসলাম ইশু, বিএনপি নেতা মোঃ হারুন, সাইফুল ইসলাম শব্বির, কাসেম, যুবদল নেতা আজিজ, শাহ আজিজ, এজাহার মিয়া, শ্রমিকদল নেতা কালা মিয়া, ছাত্রদল নেতা আবদুল্লাহ, আশেকুর রহমান আকিল, ফয়সাল আহমদ বাহাদুর, কায়সার মোঃ লাদেন, তামিম প্রমুখ।
আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ও পরে এক র‌্যালি পৌরসভার সড়ক প্রদক্ষিন করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর