1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

মিথ্যা সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪২ বার পড়া হয়েছে

গত কিছু ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “ওসি প্রদীপ এর টাকা বিদেশে পাচার শীর্ষ সংবাদ শিরোনামটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সম্প্রতি ওসি প্রদীপ, ডাকাত আবদুল হাকিম, নিয়ে ধারাবাহিকভাবে আমাকে জড়িয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানো হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি দীর্ঘ ১৬ বছর ধরে বিদেশে প্রবাসে অবস্থান করছি। আমি একজন রিমেটেনস যুদ্ধা দুবাইতে আমার নিজস্ব তিনটি কম্পানি আছে দুইটি কনসট্রাকশন ও একটি ক্লিনিন কম্পানি ১মকম্পানি টি ২০১১ সালে ২য় টি ২০১৫ সালে ৩য় টি ২০১৭ সালে গড়ে তুলি যাহাতে প্রায় ২০০ শত শ্রমিক আছে।

এবং দেশ ও বিদেশে বিএনপির রাজনীতির সাথে জড়িত। ওসি প্রদীপকে দেখা তো দূরের কথা তার সাথে কোনদিন আমার কথাও পর্যন্ত হয়নি।

সেই সুবাদে একটি রাজনৈতিক প্রতিপক্ষ ২০১৮ সালের জাতীয় নির্বাচনে সাবেক সংসদ আবদুর রহমান বদির বির্তকিত বক্তব্যের ভিডিও (০২/১২/২০১৮) প্রকাশ করার পর থেকে ওসি প্রদীপ আমার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এর পর থেকে একটি কুচক্রীমহল প্রতিনিয়ত আমার বিরুদ্ধে অপপ্রচার করে আসছে। এখন ওসি প্রদীপের অপকর্মর সাথে আবার আমাকে জড়িত করে আমার ছবি দিয়ে অসত্য, আশ্চর্য ও বিস্ময়কর নিউজ প্রকাশ করে আসছে। আমি এই কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের সহযোগিতা কামনা করছি। এছাড়া উক্ত সংবাদে কাউকে বিভ্রান্ত না হতে অনুরোধ করছি।

প্রতিবাদকারী,

এফ,এ সোহেল চৌ:

টেকনাফ হৃীলা ইউনিয়ন মৌলভীবাজার ১নং ওয়ার্ড মরিচ্যা ঘোনা।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর