1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

আল আরাফাহ ব্যাংক কর্মকর্তা হামিদ উল্লার মৃত্যুতে উপজেলা ছাত্রলীগের সাঃ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না শোক

  • আপডেট সময় : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৪ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক
টেকনাফ উপজেলার বাহার ছড়া নিবাসী, টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন আহমদের দ্বিতীয় পুত্র আল আরাফাহ ইসলামি ব্যাংক, টেকনাফ শাখার সিনিয়র অফিসার জনাব হামিদ উল্লাহ আজ ১০.৩০ ঘটিকার সময বেসরকারি সেন্ট্রাল হাসপাতাল, কক্সবাজার এ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিওন। মরহুম হামিদ উল্লাহ অত্যন্ত সদালাপী ও বন্ধুবৎসল মানুষ ছিলেন। আল্লাহ পাক উনাকে ক্ষমা করে জান্নাতুল ফিরদাউসের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত করুন। আমিন।
এক শোকবার্তায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না বলেন আমরা হামিদ উল্লাহ এই অকাল মৃত্যুতে টেকনাফ উপজেলা ছাত্রলীগ খুবই মর্মাহত এবং তাঁহার পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর