1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

ইয়াবা সহ কেরুনতলী মিনি কার চালক জসিম আটক; অধরা সিন্ডিকেট – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক, টেকনাফ 

টেকনাফ কক্সবাজারের মেরিন ড্রাইভ রোড এর সোনা পাড়া রেজুরখাল ব্রিজ বিজিবির চেকপোস্টে ইয়াবা সহ এক মিনি কার চালকে আটক হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার ২৩ সেপ্টেম্বর সকাল ৯ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড কেরনতুলী এলাকার আব্দুল করিমের পুত্র মোঃ জসিম উদ্দিন (২২) যাত্রী বাহী মিনি কার চালক, ইয়াবা সহ বিজিবি চেকপোস্টে আটক হয়েছে বলে খবর পাওয়া যায়।

এই দিকে, মিনি কার চালক, টেকনাফ শাপলা চত্বর থেকে কক্সবাজার উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা হয়। পরে কক্সবাজারের সোনা পাড়া রেজুরখাল ব্রিজ বিজিবির চেকপোস্টে আটক করে ঐ গাড়িতে অভিযান পরিচালনা করে ৫ হাজার ৬০০ পিচ ইয়াবা উদ্ধার করেছে বলে খবর পাওয়া যাচ্ছে‌। এ বিষয়ে বিজিবির কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। এদের মধ্যে রয়েছেন আলকাছ, হেলাল, শাহ আলম, রফিকসহ আরো অনেকেই।

সচেতন মহলের দাবি শীঘ্রই তাদেরকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত ইয়াবার মালিক বেরিয়ে আসবে। অবসরপ্রাপ্ত মেজর সিংহ ঘটনার পূর্বে গা ডাকা  দিলেও বর্তমানে তারা এই সযোগকে পুঁজি করে পুলিশের কার্যক্রম যখন কিছুটা স্থবির তখন তারা গ্রামে এসে নির্বিঘ্নে প্রকাশ্যে ইয়াবা ব্যবসায চালিয়ে যাচ্ছেন বলে এলাকাবাসী ও বিশ্বস্তসূত্রে অভিযোগ রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর