1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফ উপজেলা,পৌরসভা ও কলেজ ছাত্রদলের নব-গঠিত কমিটির স্বাগত মিছিল |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৬২ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:
ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আগামীর দেশনায়ক জনাব তারেক রহমানের দিক নির্দেশনায় কেন্দ্রীয় সংসদ কর্তৃক সদ্য ঘোষিত নতুন কমিটি টেকনাফ উপজেলা,পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে,কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানিয়ে তাৎক্ষনিক ভাবে স্বাগত মিছিল বের করে। উক্ত মিছিলটি টেকনাফ পৌর শহর আলো শপিং কমপ্লেক্স থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে শাপলা চত্তর মোড়ে গিয়ে অবস্থান নেয়।

এরপর কর্মিদের উর্দ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা ছাত্রদলের সি: যুগ্ন আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ এবং সদস্য সচিব মোহাম্মদ শফি।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভা ছাত্রদলের নতুন কমিটির সদস্য সচিব আব্দুর রহমান বুখারী এবং সরকারি কলেজ ছাত্রদলের নতুন সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হাফিজুল্লাহ, আশিকুর রহমান আকিল, সাইফুল ইসলাম, মোঃ সোহেল , কায়সার লাদেন, মোহাম্মদ আইয়ুবসহ প্রায় এক শতাধিক ছাত্রদলের নেতৃবৃন্দরা স্বাগত মিছিলে অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর