1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে বেকারি ও মুদির দোকানকে ৬৫ হাজার টাকা জরিমানা |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩০৬ বার পড়া হয়েছে

মোঃ আরাাফাত সানী,টেকনাফ

টেকনাফে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, মেয়াদ ও মূল্য তালিকা না রাখা, হালনাগাদ ট্রেড লাইসেন্স না থাকাসহ নানা অভিযোগে টেকনাফে বেকারিসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিষ্ঠানসমূহের মধ্যে পৌরসভার লামার বাজার এলাকার মা ক্রোকারিজ, মায়ের দোয়া ক্রোকারিজ এবং পপি ক্রোকারিজ তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এছাড়া বিজিবি ব্যাটলিয়ন সংলগ্ন লেংগুরবিল এলাকার একতা ফুড অ্যান্ড বেকারিকে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, পণ্যের গায়ে কোনো কিছু না লিখা, অনুমোদনবিহীন বেকারি পরিচালনাসহ নানা অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে এসব জরিমানা করা হয়েছে।

কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইমরান হোসাইনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। অভিযানকালে ব্যবসায়ীদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা, সিন্ডিকেট করে মূল্য বৃদ্ধির পায়তারা না করা এবং পণ্য ক্রয়-বিক্রয়ের মেমো সংরক্ষণের পরামর্শ দেওয়া হয়।

অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এএসআই মিজানের নেতৃত্বে টেকনাফ মডেল থানার এক দল পুলিশ সদস্য। জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের বাজার তদারকি অব্যাহত থাকবে বলে জানান মো. ইমরান হোসাইন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর