1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

শাহাপরীর দ্বীপে মালিকের অনুমতি ছাড়া দোকান থেকে কাঠ নিয়ে উধাও! 

  • আপডেট সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২৮৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক::টেকনাফ ৭১

টেকনাফ শাহাপরীর দ্বীপের মিস্ত্রীপাড়া গ্রামে মালিকের অনুমতি ছাড়া আজ (২৬ অক্টোবর)  রাত আনুমানিক ৮ ঘটিকায় দোকানে প্রবেশ করে  ক্রয় বিক্রয়ের জন্য রাখা কাঠ একই এলাকার মোঃ আমিনের ছেলে সাদেক (২২) ও মৃত আমিনের ছেলে ফাহাদ (২৩) দুই জন মিলে কৌশলে কাঠ নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
এ বিষয়ে দোকানের মালিক জানান, আমি বৈধ ভাবে কাঠ বিক্রি করি। এক পযার্য়ে আমার দোকান এসে তারা সুকৌশলে কাঠ গুলো নিয়ে যায়। যার আনুমানিক বাজার মূল ২০ হাজার টাকা।
এ বিষয়ে সাদেক ও ফাহদের সাথে যোগাযোগ করা হলে তারা কাঠ নেওয়ার কথা স্বীকার করেন। পরে টাকার বিষয়ে কথা হলে উল্টো কিসের টাকা বলে আমার ছেলে সাইফুল রহমানকে জানায়।
দোকানের মালিক আরো জানান আমি এ বিষয়ে শাহপরীর দ্বীপে পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের প্রস্তুতি নিচ্ছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর