1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

টেকনাফে ১নং ওয়ার্ড পৌর ছাত্রলীগে বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত |টেকনাফ একাত্তর  

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৪৪৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ একাত্তর

টেকনাফ পৌর শাখার আওতাধীন বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ অক্টোবর) বিকাল ০৩ টার দিকে টেকনাফ পৌর ছাত্রলীগ শাখার ১নং সভাপতি সোলাইমান বাদশার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আবদুল্লা আল মামুনের সঞ্চালনায় পৌরসভার নাইট্যং পাড়া ১নং ওয়ার্ড ফরেস্ট অফিস সংলগ্ন বন বিশ্রামাগারে উক্ত সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।
উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন, প্রধান বক্তা ছিলেন পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম (বাবলু)।
অনুষ্ঠান শেষে দ্বিতীয় অধিবেশন সবার সম্মতিক্রমে উমর আলী সভাপতি ও সাহিল আহমেদকে সাধারণ সম্পাদক হিসেবে টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন ও সাঃ সম্পাদক ইব্রাহীম বাবলুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নাইট্যং ১নং ওয়ার্ড ছাএলীগের কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত করা হয়।
এর আগে ১ম অধিবেশনে উপস্থিত ছিলেন টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক বদিউল আলম, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (মুন্না), জেলা ছাত্র লীগের সদস্য ছৈয়দ আহমদ নিশান, সাবেক ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সোলাইমান বাদশা, সাবেক সাঃ সম্পাদক শফিক আলম প্রমূখ।
সম্মেলনের ও কাউন্সিল অধিবেশনে বক্তারা বলেন, ছাত্রলীগের কর্মীদের লেখাপড়া করতে হবে। আলোর বার্তা ছড়াতে হবে। মাদক থেকে দুরে থাকতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সবাইকে একযোগে কাজ করতে হবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর