1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

জাদিমুড়া ইয়াবা কারবারিদের হামলায় মা-মেয়ে গুরুতর আহত! অভিযোগ দায়ের

  • আপডেট সময় : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, রহমত উল্লাহ পাটোয়ারী::
টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার ইলিয়াছের ছেলে জাহেদ হোসেন (৩৫) জাহেদ হোসেনের মেয়ে নাসরিন (১৩) জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (২৮)
আহতদের টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এতে জাহেদ হোসেনের স্ত্রীর ও মেয়ে অবস্থা গুরুতর হওয়ার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত ডাক্তার।
১৮ মঙ্গলবার সকাল ১০টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া মো. ইলিয়াছের পুত্র জাহিদ হোসেনের বসত বাড়িতে হামলা, ভাংচুর করে চলে যায় সন্ত্রাসীরা। এই ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত আসামীদের নাম গুল হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার ষড়যন্ত্রকারীরা, যা অভিযোগেে উল্লেখ আছে।  এতে আগে জাহেদ হোসেনের মেয়ে নাসরিন মনি আঁকি তাদের শত্রুদামীর কারণে লেখাপড়া করতে পারে নাই বলে জানান। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা জাহেদ হোসেনের মেয়ে ও তার স্ত্রীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার আহতদের মধ্যে জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগমের অবস্থা বেগতিক দেখে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। এই সন্ত্রাসীরা এলাকার নিরহ, অসহায় পরিবারের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সব সন্ত্রাসীদের বিরুদ্ধে এলাকায় কেউ প্রতিবাদ করলে হুমকি, দুমকি দেওয়ার অভিযোগও রয়েছে।

এদিকে এই ঘটনায় হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় তোলপাড় চলছে। যে কোন মুহূর্তে  সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। এ ব্যাপারে ইলিয়াসের পুত্র জাহেদ হোসেন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে বলে আহতকারী জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা জানিয়েছেন।
এব্যাপারে হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. আলী জানান, আমাকে কোন পক্ষ অভিযোগ করেনি। তবে বিষয়টি তদারকি করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর