1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়’ এর ১ দশক পূর্তি উদযাপন

  • আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৪০৪ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল টেকনাফ

 

 

কক্সবাজার টেকনাফ উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ হ্নীলা উচ্চ বিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন ‘প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়’ এর ১ দশক পূর্তি উদযাপন আজ রোববার বাদে মাগরিব বিদ্যালয় অডিটোরিয়ামে প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়ের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সিটি কলেজের প্রভাষক এহ্সান উদ্দিনের সভাপতিত্বে এবং সহসভাপতি তারেক মাহমুদ রনির সঞ্চালনায় সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ঢাকা ডেন্টাল কলেজে অধ্যয়নরত এসএসসি ২০১৬ ব্যাচের প্রাক্তন ছাত্র দেলোয়ার হোসেন। শুরুতে হ্নীলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মাস্টার মোফাজ্জল হক, শেখ আহমেদ মুন্সি, ফোরকান আহমেদ, প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়ের স্থায়ীপরিষদ সদস্য ব্যাংকার রিদুওয়ানুল হকসহ করোনাকালীন পরলোকগত সকলের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। স্বাগত বক্তৃতা রাখেন প্রাক্তন ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আজাদ ফার্মেসির স্বত্বাধিকারী নুরুল হোসাইন আজাদ। প্রাক্তন ছাত্রদের মধ্যে ইমরান শাহ, লুৎফর বিন আজিজ, কামরুল ইসলাম রাজু বক্তব্য দেন। বিশেষ অতিথির বক্তব্যে হ্নীলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আব্দুস সালাম বলেন, প্রাক্তন ছাত্র পরিষদের জন্য আমার দরজা সবসময় খোলা। যখন যেভাবে চেয়েছে আমি প্রাক্তন ছাত্র পরিষদের জন্য সাহায্যের হাত প্রসারিত করেছি, ভবিষ্যতেও করবো ইনশাআল্লাহ। প্রাক্তন ছাত্র তথা হ্নীলা উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক ছিদ্দিকুর রহমান বিশেষ অতিথির বক্তব্যে হ্নীলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে গর্বিত হিসেবে উল্লেখ করেন। এবং আরো বলেন এ ঐতিহ্যবাহী বিদ্যাপীঠে শিক্ষার্জন করে দেশের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত হয়েছেন এমন ছাত্রের সংখ্যা অগণিত। প্রধান অতিথি মাহাবুব মোর্শেদ তাঁর বক্তব্যে প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়ের নিয়মিত কার্যক্রম চলমান রাখা, স্কুলের সবধরণের কাজে সহযোগী হিসেবে ভূমিকা রাখাসহ পরিষদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। সবশেষে প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয় ও কক্সবাজার সিটি কলেজের প্রভাষক এহ্সান উদ্দিন তাঁর সমাপনী বক্তৃতায় ছাত্র পরিষদের ১০ বছরের পথচলার ব্যর্থতা সফলতার কিছু ফিরিস্তি তুলে ধরেন। এবং ২ বছরের জন্য গঠিত কমিটি ভেঙে নতুন নেতৃত্বের হাতে কমিটি হস্তান্তরের ব্যাপারেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি আসছে বছর হ্নীলা উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপন করবার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
এরপর অনুষ্ঠানে আগত সকল প্রাক্তন স্টুডেন্টের উপস্থিতিতে আড়ম্বর পরিবেশে কেক কেটে প্রাক্তন ছাত্র পরিষদ হ্নীলা উচ্চ বিদ্যালয়ের ১ দশক পূর্তি উদযাপন স্মরণীয় করে রাখা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর