1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

টেকনাফ উপজেলা সম্মিলিত সামাজিক সংগঠনের প্রথম প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২৮২ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল, টেকনাফ ৭১

 

সৎ ও সু-শিক্ষায় সু-নাগরিক তৈরীর মাধ্যমে টেকনাফকে পরিবর্তনের লক্ষ্যে টেকনাফ উপজেলার অরাজনৈতিক বহুমূখী সামাজিক সংগঠনগুলোকে নিয়ে জাতিসংঘের আদলে প্লাটফরম তৈরী হয়েছে। গত ৬ অক্টোবর প্রতিষ্ঠিত এই সম্মিলিত যাত্রার আজ হোয়াইক্যং নয়াবাজার উচ্চ বিদ্যালয়ে প্রথম “প্রতিনিধি সম্মেলন” অনুষ্ঠিত হয়। সম্মেলনের শুরুতে নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদের সম্মানিত সভাপতি শাকের হোসাইন আব্দুল্লাহ’র সঞ্চালনায় কুরআন তেলাওয়াত করেন বাহারছড়া ওয়েলফেয়ার স্টুডেন্টস এসোসিয়েশনের সম্মানিত সাংগঠনিক সম্পাদক জনাব Aziz Ullah। স্বাগত বক্তব্য রাখেন খারাংখালী নাছরপাড়া স্টুডেন্টস ফোরামের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ রাশেল

সম্মেলনের আলোচ্য বিষয়ে বক্তব্য রাখেন, বাহারছড়া হিলফুল ছাত্র কল্যাণ সংঘের সম্মানিত সাধারণ সম্পাদক Mohammad Jaynot Ullah, হ্নীলা পানখালী ইসলামী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি Hamid Hamim, হোয়াইক্যং বিজিবি চেক পোস্ট স্টুডেন্টস এসোসিয়েশনের সম্মানিত সভাপতি Ishaq Cox, মৌলভীবাজার প্রতিভারর আলো স্টুডেন্টস ফোরামেন সম্মানিত সভাপতি Md Imran Hossain প্রমুখ।
টেকনাফ উপজেলা সম্মিলিত সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত সংগঠনগুলোর সম্মানিত প্রতিনিধিগণ নিজ নিজ সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন।

সম্মেলনে সম্মিলিত সিদ্ধান্তে প্রত্যেক সামাজিক সংগঠন থেকে ২ জন প্রতিনিধি নিয়ে “কার্যকরী ফোরাম” গঠন করা হয়। কার্যকরী ফোরাম পরিচালনার জন্য নির্দিষ্ট পদ্ধতিতে মাসিক দায়িত্বশীল নির্ধারিত হয়। কার্যকরী ফোরাম পরিচালনার জন্য প্রথম দায়িত্ব পেয়েছেন নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদ’র সম্মানিত সভাপতি শাকের হোসাইন আব্দুল্লাহ।

টেকনাফের দূর্নাম দূর করতে সততা ও দক্ষতাপূর্ণ পরিচালনায় সমাজ কল্যাণমূলক বহুমূখী কার্যক্রম হাতে নিয়েছে নাফতীরের ব্যতিক্রমধর্মী এই টেকনাফ উপজেলা সম্মিলিত সামাজিক সংগঠন।

টেকনাফ সম্মিলিত সামাজিক সংগঠনের প্রতিনিধিরা জানান, তারা টেকনাফের সু-শিক্ষিত ব্যক্তি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সহযোগীতায় টেকনাফের সু-নাগরিকদের সাথে নিয়ে আগামী প্রজন্মকে আলোকিত টেকনাফ উপহার দিতে চায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর