1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

বাহারছড়ায় মাদরাসার ছাত্র অপহরণের অভিযোগ |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৬০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফের বাহারছড়া এলাকার চ্ছপিয়ার বাসিন্দা মাদ্রাসা পরোয়া ছাাত্র আবদুল আজিজ কে প্রতিপক্ষরা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় ফরিদ মিয়া বাদী হয়ে ৩জনের বিরোদ্ধে অভিযোগ দাখিল করেছে বলে জানায়। অভিযোগ সূত্রে জানা যায়, ৪ নভেম্বর দুপুর ১ঘটিকার সময় আমার অপহৃত ছেলে আবদুল আজিজ পাশের দোকানে নাস্তার জন্য যাই। সেখানে একই এলাকার ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ অপহৃতকে জরুরী কথা আছে বলে দেখা করতে বলে।

ছেলে বাড়ীতে নাস্তা রেখে তার সাথে দেখা করতে গিয়ে আর ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান না পেয়ে মৃত অলিচানের ছেলে ছৈয়দ হামজা, ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ ও ছৈয়দ আলমের ছেলে রায়হানকে বিবাদী করে থানায় অভিযোগ করেছে। অভিযোগ সুত্রে আরো জানা যায়, বিবাদীরা মুক্তিপণ আদায়ে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রেখেছে। বাদী ফরিদ মিয়া আরো জানান তার অপহৃত ছেলে এবতেদায়ী মাদরাসার ৪র্থ শ্রেণীর নিয়মিত ছাত্র। তিনি আরো জানান আমাার ছেলেকে অপহরণ করার পর আমি যখন জিজ্ঞেস করি উল্টো আমাকে হুুমকি, ধমকি দিয়ে যাচ্ছে, এ বিষয়ে আমি আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর