1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

কচ্ছপিয়াতে চেয়ারম্যানপ্রার্থী হবেন স্বপ্নভাস যুবনেতা শফিকুল আকবর হেলাল |Teknaf 71.com

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৩১৭ বার পড়া হয়েছে

রামু প্রতিনিধিঃ

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলার রামু উপজেলার দূর্গম জনপদের ভিতরে ৩নং কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন শিক্ষানুরাগী, সমাজকর্মী,যুবদের চোখের স্বপ্ন শফিকুল আকবর হেলাল। প্রার্থী হিসেবে কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ ও যুবদের এই সমাজসেবক।

নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মুখ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন শফিকুল আকবর হেলাল।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। সমাজ সেবক শফিকুল আকবর হেলাল এলাকার উন্নয়নের স্বার্থে এবার সরাসরি চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করেছেন।

হেলাল বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার হেলালকে যোগ্য প্রার্থী বলে ভোট দিতে চায়। কচ্ছপিয়া ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।

ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক হেলালের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে আগাম মাঠে নামার ঘোষণা দিয়েছে। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধ বণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেলালকে চেয়ারম্যান হিসেবে চায়।

নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে শফিকুল আকবর হেলাল জানান,সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে কচ্ছপিয়া ইউনিয়ন । আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য । সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার হেলাল আরো বলেন,দল মত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিলে অবশ্যই আমি কচ্ছপিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের সাধারণ মানুষ।

কচ্ছপিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেই সাথে গণমানুষের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই ।ইউনিয়নের মানুষ আমাকে চাইলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর