1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তৃতীয় লিঙ্গদের নিয়ে টেকনাফে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রোহিঙ্গা অধ্যুষিত টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে ৯’শ হতদরিদ্র পরিবারের কাজ করছে “ইউনাইটেড পারপাস স্বর্নলংকার, টাকা ও মালামাল লুটপাট : বাড়ী ভাংচুর শীলখালিতে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতের গুলিতে ডাকাত নিহত! অল্পতে তুষ্ট থাকতে না পারলে সাংবাদিকতায় আসা উচিত নয় : কউক চেয়ারম্যান শিশির ভেজা ভোরে ||এ.এইচ.আবু ছিদ্দিক আরমান মরিচ্যা ঘোনার সেই আলোচিত সুড়ঙ্গ বাড়ির মালিক ইয়াবা ডন ফয়সাল আটক ৫৭হাজার ইয়াবা সহ টেকনাফে দুই মাদক কারবারি গ্রেপ্তার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত হ্নীলা- হোয়াইক্যং জুনিয়র ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন, হোয়াইক্যং নয়াপাড়ার বিজয় টেকনাফে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘ইউনাইটেড পারপাস’র সমন্বয় সভা

শাহপরীর দ্বীপে সাধারণ মানুষের সুখ দুঃখের গল্প শুনতে গেলেন দুই চেয়ারম্যান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ৭১

 

টেকনাফ শাহপরীর দ্বীপের সাধারণ মানুষের সুখ দুঃখের গল্প শুনতে গেলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসাইন। ১৭ নবেম্বর সকাল১১ঘটিকা হতে বিকাল ৪টা পর্যন্ত সাবরাং ইউনিয়নের শহপরীর দ্বীপের বিভিন্ন ওয়ার্ডে কৃষক, শ্রমিক, অসহায় পরিবার, প্রতিবন্ধি, ধর্মীয় নেতা,স্কুল মাদ্রাসা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গ্রামেগঞ্জে ঘোরে ঘোরে সুখ দুঃখের গল্প শুনেছেন দুই নেতা।

সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসাইন বলেন, আমি অত্র ইউনিয়নের কেটে খাওয়া ও অধিকার বঞ্চিত মানুষের খুঁজ খবর নিতে এসেছি। আমার তরপ থেকে যতটুকু সম্ভব হয়েছে দল মত বিবেচনা না করে সকল কে এক দৃষ্টিতে মনে রেখে পরিষদ হতে সব সময় সহযোগিতা করে আসছি। তার পরেও কোন ত্রুুটি থেকে যাবে বলে আমি স্ব শরীরে আপনাদে দেখতে এসেছি। কারো কোন আপূর্নতা থাকল আমার সাথে মোবাইলে যোগাযোগ করলে আমি সহযোগিতা করার জন্য প্রস্তুুত আছি।

অন্যদিকে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম বলেন, আপনাদের এলাকার চেয়ারম্যান নিয়ে আমি শাহপরীর দ্বীপে এসেছি এলাকার অসহায় ও ধার্মিক মানুষ গুলো সরকারের সহযোগিতা থেকে বঞ্চিত হচ্ছে কিনা দেখতে । আপনাদের চেয়ারম্যান যদি সহ যোগিতা না করে তাহলে আমাকে বলবেন, প্রয়োজনে আমার উপজেলা পরিষদের পক্ষ হতে হলেও বঞ্চিতদের সহযোগিতা করব, আপনারা সকলেই আমাদের জন্য দোয়া করবেন আগামীতে যেন আপনাদের আরো সেবা করতে পারি । এ সময় উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ ও শাহপরীর দ্বীপের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর