1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

শাহপরীর দ্বীপে সাধারণ মানুষের সুখ দুঃখের গল্প শুনতে গেলেন দুই চেয়ারম্যান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩৯৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ৭১

 

টেকনাফ শাহপরীর দ্বীপের সাধারণ মানুষের সুখ দুঃখের গল্প শুনতে গেলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসাইন। ১৭ নবেম্বর সকাল১১ঘটিকা হতে বিকাল ৪টা পর্যন্ত সাবরাং ইউনিয়নের শহপরীর দ্বীপের বিভিন্ন ওয়ার্ডে কৃষক, শ্রমিক, অসহায় পরিবার, প্রতিবন্ধি, ধর্মীয় নেতা,স্কুল মাদ্রাসা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গ্রামেগঞ্জে ঘোরে ঘোরে সুখ দুঃখের গল্প শুনেছেন দুই নেতা।

সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসাইন বলেন, আমি অত্র ইউনিয়নের কেটে খাওয়া ও অধিকার বঞ্চিত মানুষের খুঁজ খবর নিতে এসেছি। আমার তরপ থেকে যতটুকু সম্ভব হয়েছে দল মত বিবেচনা না করে সকল কে এক দৃষ্টিতে মনে রেখে পরিষদ হতে সব সময় সহযোগিতা করে আসছি। তার পরেও কোন ত্রুুটি থেকে যাবে বলে আমি স্ব শরীরে আপনাদে দেখতে এসেছি। কারো কোন আপূর্নতা থাকল আমার সাথে মোবাইলে যোগাযোগ করলে আমি সহযোগিতা করার জন্য প্রস্তুুত আছি।

অন্যদিকে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম বলেন, আপনাদের এলাকার চেয়ারম্যান নিয়ে আমি শাহপরীর দ্বীপে এসেছি এলাকার অসহায় ও ধার্মিক মানুষ গুলো সরকারের সহযোগিতা থেকে বঞ্চিত হচ্ছে কিনা দেখতে । আপনাদের চেয়ারম্যান যদি সহ যোগিতা না করে তাহলে আমাকে বলবেন, প্রয়োজনে আমার উপজেলা পরিষদের পক্ষ হতে হলেও বঞ্চিতদের সহযোগিতা করব, আপনারা সকলেই আমাদের জন্য দোয়া করবেন আগামীতে যেন আপনাদের আরো সেবা করতে পারি । এ সময় উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ ও শাহপরীর দ্বীপের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর