1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
এমপি-মন্ত্রীদের স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে আওয়ামী লীগের নির্দেশনা গবেষণায় বাংলাদেশে বিক্রি হওয়া শিশুখাদ্য সেরেলাক নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য বিশ্ববাজারে স্বর্ণের দাম কমলো উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপের তফসিল ঘোষণা সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান রাত ১টার মধ্যে যেসব জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের শঙ্কা অং সান সু চিকে কারাগার থেকে গৃহবন্দী কেন করা হয়েছে? সিআইডি প্রধানের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে ফেসবুকে বক্তব্য তুলে ধরলেন শুক্কুর সিআইপি ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

টেকনাফ ডিএনসি’র অভিযানে বিদেশী বিয়ারসহ আটক -২

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে

 

কক্সবারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোন কতৃক অভিযান পরিচালনা করে গতকাল রাত ১১ ঘটিকার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া থেকে মাদকসহ খলিল আহমেদের পূএ মোঃ লোকমান হাকিম ( ৩৩) ও কবির আহমদ এর পূএ জালাল উদ্দীন (৩৫) কে ১১কেইস (২৬৪ ক্যান) বিয়ারসহ আটক করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল ১খাল ৩২ হাজার টাকা।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ জোনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে বিদেশি মদসহ দুই মাদক কারবারিকে আটক করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা মুকুল, তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর