1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

মহানবী (স:) কে অবমাননার দায়ে গ্রেফতার -১

  • আপডেট সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৩২৪ বার পড়া হয়েছে

সিলেট প্রতিনিধি-

সিলেটের বিশ্বনাথে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অবমাননাকর ও কঠুক্তিকর পোষ্ট করায় এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সে স্হানীয় উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের প্রয়াগমহল গ্রামের সুরিমল সুমের ছেলে সুব্রত সুম (২০)।

উল্লেখ্য: বৃহস্পতিবার ৩রা ডিসেম্বর রাতে সুব্রত সোম তার ফেইসবুক আইডির স্টরিতে মহানবী হযরত মোহাম্মদ (স:) কে নিয়ে অবমাননাকর পোষ্ট করে।

আর সেই স্টেটাসটি স্কীনশর্ট করে তারই ফেসবুক এক বন্ধু সেটা তার আইডি থেকে প্রকাশ করে অন্যান্য মুসলিম বন্ধুদের মধ্যে সেয়ার করলে তখন সেটা দ্রুতগতিতে অনেকের মধ্যে ছড়িয়ে পড়ে। ফলে ধর্মপ্রান মুসলমানদের মধ্যে ক্ষোভের সৃষ্ঠি হয়।

এতে আনজুমানে আশিকানে আশিকানে মুস্তাফা (স:) পরিষদ, বৃহত্তর প্রীতিগন্জ বাজার সহ এলাকার কয়েকটি মুসলিম যুব সংঘ প্রতিবাদ মুলক বিভিন্ন কার্যক্রম গ্রহণ করে। তাকে গ্রেফতারের পর পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আসে। এমন ঘটনা উল্লেখ করে থানা পুলিশের এসআই নুর হোসেন বাদি হয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

শুক্রবার বিকেলে ওই ডায়েরী মুলে তাকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর