1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে প্রতিপক্ষের মিথ্যা মামলার শিকার স্কুল ছাত্র ও তার পরিবার 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২৮৬ বার পড়া হয়েছে
বিশেষ  প্রতিবেদক,টেকনাফ
“বিচারের বাণী নীরবে কাঁদে”
টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া ১নং ওয়ার্ড় এলাকার প্রতিপক্ষের মিথ্যা মামলার শিকার  হয়ে এক স্কুল ছাত্র ও তার অসহায় নিরহ পরিবার। এর প্রতিকারের আশায় প্রসাশনের ধারে ধারে ঘুরে বেড়াচ্ছে অসহায় গরীব পরিবারটি। 
থানার দেওয়া অভিযোগ সুত্রে জানাযায় গত (২৬ নভেম্বর) ২০২০ ইং তারিখ নাইট্যং পাড়া মোঃ শাকের (২৫) এর তিন বছরের এক শিশু মেয়েকে প্রতিবেশী মোঃ রফিকের পুত্র মোঃ সাগর মিয়া (১৯) নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেছেন। এ ঘটনা নিয়ে মেয়ে পিতা মোঃ শাকের গত (২৮ নভেম্বর) ২০২০ ইং তারিখে বাদি হয়ে মোঃ সাগর মিয়া (১৯) বিবাদী করে টেকনাফ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযোগ রুজু করেছে। যার অভিযোগ নম্বর- ৭৯ তাং ২৮/১১/২০২০। কিন্তু অভিযোগ সুত্রে করা বিবাদী সাগর মিয়া (১৯) নামে মোঃ রফিকের কোন পুত্র নেই।
তার যে পুত্র সন্তান রয়েছে তার প্রকৃত নাম আব্দুর রহমান বয়স প্রাই ১২ বৎসর জন্মসনদ অনুসারে। জন্মতারিখ ২০/১২/২০০৭ ইং এবং বিদ্যালয়ের পত্যয়নের একই জন্মতারিখ রয়েছে। মেয়ের পিতা একজন ইয়াবা বয়বসায়ী এবং মিয়ানমারের নাগরিক এ সুবাদে তার বাড়িতে প্রতিনিয়ত মিয়ানমারের নাগরিকগন ইয়াবা নিয়ে বাড়িতে প্রায় সময় আসে।
এতে প্রতিবেশী মোঃ রফিক ও তার পুত্র আব্দুর রহমান ইয়াবা ব্যবসার গোর বিরোধী হওয়ায় ইহায় তাদের জন্য কাল হয়ে দারিছে। মেয়ের পিতা শাকের দীর্ঘদিন পর্যন্ত মোঃ রফিক ও তার পুত্র আব্দুর রহমানকে ফাঁসানোর জন্য পায়তারা করে আসছিলেন।
এরই ফলোশ্রুতিতে এই ঘটনার সুত্রপাত বলে স্থানীয়রা জানায়। মেয়ের পিতা মোঃ রফিকের অন্যান্য প্রতিপক্ষদের সাথে যোগসাজশে এই ঘটনা সাজিয়েছে বলে প্রতিয়মান হয়। কেন না প্রকৃত ঘটনাকে আড়াল করে প্রকৃত নামকে বিকৃত করে ছদ্ন নাম বসিয়েছে। এ ঘটনার বেপারে ভুক্তবোগী অসহায় আব্দুর রহমানের পরিবার এর  যথাযত পতিকার চেয়ে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের হস্তকেপ কামনা করেছেন। এ বিষয়ে যাতায়াত পতিকার চেয়ে জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান, টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা বাহিনী নিকট আবেদন পএ প্রেরন করেছেন।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ সোহেল রানার সাথে মুটো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান মামলাটি তদন্ত চলছে এখনও এর কোন সুরহা মেলেনি।     
   

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর