1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে প্লাস্টিকের বস্তায় মিলল ৫০হাজার ইয়াবা |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ২৫৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজার টেকনাফে নাফনদী তে ইয়াবার চালান আনার সময় লেদা বিজিবির পরিত্যক্ত অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

সুত্র জানায়, ৯ডিসেম্বর (বুধবার) রাতে ৩টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের লেদা বিওপির বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে বিএসপি পোস্ট ও ছ্যুরিখাল পয়েন্ট সংলগ্ন বেড়িবাঁধে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর এক ব্যক্তি সাতঁরিয়ে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করলে বিজিবি জওয়ানেরা চ্যালেঞ্জ করে। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে কুয়াশার মধ্যে দুস্কৃতকারী পালিয়ে যায়। পরে নাফনদীর কিনারায় ঘটনাস্থল তল্লাশী করে একটি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। তা উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

জব্দকৃত এসব ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর