1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের নগদ অর্থ বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৩২৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী ::টেকনাফে পৌর এলাকার ২০৯ জন অসহায় বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে। (বৃহস্পতিবার) ১০ডিসেম্বর সকাল ১০টায় ইউএনএইচসিআরের অর্থায়নে ও ওয়ার্ল্ডভিশনের সহযোগিতায় নগদ টাকা বিতরণ অনুষ্ঠান এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এ সময় বয়স্ক ও বিধবাদের ৬০০০ টাকা এবং প্রতিবন্ধীদের মাঝে ৮৪০০ টাকা করে ২০৯ জনের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ গিয়াস উদ্দিন, উখিয়া-টেকনাফের ওয়ার্ল্ড ভিশনের দায়িত্বে নিয়োজিত অফিসার কাজী ইমরান ও ফাইন্যান্স অফিসার বিপ্লব মুখার্জীসহ প্রত্যেক বিধবা ও বয়স্ক উপকারভোগীদের নগদ মাসে প্রতিমাসে ৫০০ টাকা করে ৬ হাজার টাকা এবং প্রতিবন্ধীদের ৭০০ টাকা করে ৮৪০০ টাকা বিতরণ করা হয়।
এসময় স্হানীয় রাজনৈতিক ও গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর