1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মাহাবুব মোরশেদ ও রাশেদ মাহমুদ আলী’কে শুভেচ্ছা বিনিময় করেন,উপজেলার মুক্তিযোদ্ধ প্রজন্ম কমান্ডে সভাপতি ও সম্পাদক |টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ২৭৬ বার পড়া হয়েছে
মোঃ আরফাত সানি,টেকনাফ থেকে
মুক্তিযুদ্ধের চেতনা তরুণদের উজ্জীবিত করার লক্ষ্যে”
সদ্য নবগঠিত টেকনাফে উপজেলার মুক্তিযোদ্ধ প্রজন্ম কমান্ড এর সভাপতি মিজানুর রহমান (মিজান),সাঃ সম্পাদক নুরুল আমিন (শুভ) সম্পাদকসহ সংগঠনের সকল নেতৃবৃন্দরা ফুলের শুভেচ্ছা জানিয়েছেন মাহাবুব মোরশেদ ও রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যানকে। 
(বৃহস্পতিবার) ১৭ ডিসেম্বর সন্ধ্যা ০৭ ঘটিকায়, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক জাতীয় সংসদ সদস্য টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মরহুম অধ্যাপক মোহাম্মদ আলী বড় সন্তান টেকনাফ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হ্নীলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মাহাবুব মোরশেদ ও একইসাথে শুভেচ্ছা বিনিময় করেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী চেয়ারম্যান সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।
এই সময় উপস্থিত ছিলেন, নবগঠিত কমিটির সভাপতি মিজানুর রহমান মিজান, ও সাধারণ সম্পাদক নুরুল আমিন শুভ সিনিয়র সহ সভাপতি ইয়াছিন আরাফাত,সহ সভাপতি মাঈন উদ্দিন বাদল, সহ সভাপতি সাইফুল ইসলাম সারেক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক হামিদ হোছন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুরুল আবছার সহ সংগঠনে নেতা কর্মী উপস্থিত ছিলেন।
টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ বলেছেন। টেকনাফ উপজেলার সকল মুক্তিযোদ্ধদের পাশে থাকবে ও অবেহেলিত মানুষের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে দিবর বলে বিশ্বাস জানিয়েছে এবং সকল কাজে সব সময় চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড সহ টেকনাফ উপজেলা শাখার সকল কাজকর্মে পাশে থাকবে বলে আশ্বাস জানিয়েছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর