1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

অ্যাসেব নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ২৭৫ বার পড়া হয়েছে

 

রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর রোডে অবস্থিত থাই- চি চাইনিজ রেস্টুরেন্টে অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ ( অ্যাসেব) এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এক বর্ণাঢ্য অনুষ্ঠান ও সারাদেশের থানা ইউনিটের সভাপতি এবং সাধারণ সম্পাদকের উপস্থিতির মধ্য দিয়ে শপথ গ্রহণ করেন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ ( অ্যাসেব) এর নেতৃবৃন্দ।

অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় , নির্বাচিত সভাপতি কামাল পাটোয়ারী,সিনিয়র সহ-সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক তাহমিমা এত মিতুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সরকার, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, অর্থ সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক মুরতাজা আমান, আইন সম্পাদক এ কে এম মাহবুব উল্লাহ কবির ও প্রচার সম্পাদক পদে মাইন উদ্দিন চৌধূরী সহ মোট ৯ জন সদস্য শপথ গ্রহণ করেন।

অ্যাসেব এর নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার মাহাবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটির ৯ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান। এতে সারাদেশের স্বনামধন্য বেশ কয়েকজন কোচিং পরিচালক অর্থাৎ অ্যাসেব এর সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিজয়ীদের ফলাফল ঘোষণা করে নির্বাচন পরিচালনাকারী কমিশন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর