1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

টেকনাফে র‌্যাবে’র মাদক কারবারীর গুলাগুলি : নিহত -১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৭ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে
টেকনাফে গভীর রাত ১২ টার দিকে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ পরিচয় বিহীন এক মাদক কারবারী নিহত হয়েছে।
র‍্যাব সূত্রে জানা যায়, ২১ ডিসেম্বর (সোমবার) গভীর রাতে টেকনাফ বাহারছড়া শামলাপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় মাদক কারবারে জড়িত অস্ত্রধারী সন্ত্রাসীদের সাথে গুলিবিনিময়ের ঘটনা সংঘটিত হয়। উক্ত ঘটনা চলাকালিন সময়ে র‍্যাবের দুইজন সদস্য আহত হয় এবং এক অপরাধী গুলিবিদ্ধ হয়। র‍্যাব সদস্যরা গুলিবিদ্ধ ব্যাক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
এদিকে ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে।
তবে গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া মাদক ব্যবসায়ীর পরিচয় কি তা জানাতে পারেনি র‍্যাব।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়া মাদক ব্যবসায়ীর লাশটির পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংঘটিত এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর