1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

ছাত্রলীগ নেতা হত্যার শাস্তি দাবী করেছেন টেকনাফ উপজেলা বিএনপি

  • আপডেট সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৩২৭ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

 

টেকনাফের সাবরাংয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে টেকনাফের সাবরাং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি উসমান গণি সিকদারকে হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট হাসান সিদ্দিকী ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।
উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক নুরুল হুদা স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় উপজেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, ভিন্নদল ও মতের অনুসারী হলেও উসমান একজন প্রতিবাদী ছেলে ছিলেন, যা বর্তমান যুগে নেতৃবৃন্দের মধ্যে খুব কমই পরিলক্ষিত হয়। এমন একজন প্রতিবাদী ছেলেকে দিনদুপুরে প্রকাশ্যে ফিল্মী স্টাইলে হামলা ও হত্যা আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতির বহিঃপ্রকাশ। এহেন পরিস্থিতি চলতে থাকলে যে দলের বা মতের হোক কেউ নিরাপদ নয়। আমরা এহেন মর্মান্তিক ও ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রকৃত দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তুির দাবি জানাচ্ছি। সাথে সাথে টেকনাফ উপজেলার প্রশাসনকে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কঠোর অবস্থানের আহবান জানাচ্ছি , যাতে উসমানের মত আর কোন উদীয়মান তরুণ প্রতিবাদী যুবককে হারাতে না হয়। সেই সাথে উসমান হত্যাকান্ডকে পুঁজি করে কোন কুচক্রী মহল যাতে ব্যক্তিগত স্বার্থ- চরিতার্থ করার লক্ষ্যে এলাকার সাধারণ জনগন ও ভিন্ন মত দলের নিরহ লোকজনকে হয়রানি করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে টেকনাফ উপজেলা প্রশাসনের নিকট আহবান জানাচ্ছি।
আল্লাহ উসমান সিকদারকে জান্নাতুল ফেরদৌস দান করুক, আমিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর