1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে “ঊষার আলো ছাত্র ফোরামের মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণর অভিষেক সভা অনুষ্ঠিত টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক-১ : ধরা ছোঁয়ার বাহিরে মূল হোতা হ্নীলা ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম দোয়া ও সমর্থন কামনা করছেন। জন্মদিনের শুভেচ্ছা দানকারী সকলের কৃতজ্ঞতা প্রকাশ করলেন সাংবাদিক মোঃ শেখ রাসেল শাহপরীর দ্বীপে ইসমাইল মেম্বারের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর ফের গুলি, নিহত ১ ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক | টেকনাফ একাত্তর টেকনাফ পৌর শহরে প্রভাবশালী চক্রের ইন্দনে টমটম,বাইক চুর সিন্ডিকেট সক্রিয়!! রামুতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত ০১নং ওয়ার্ড টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের মোহাম্মদ ইয়াকুব এর খোলা চিঠি

টেকনাফ পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হচ্ছেন দিল মোহাম্মদ সওদাগর ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

আসন্ন টেকনাফ পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন সমাজসেবক ও ব্যবসায়ী দিল মোহাম্মদ দিলু সওদাগর। তিনি টেকনাফ পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

টেকনাফ পৌরসভার মোট ৯নং ওয়ার্ড নিয়ে গঠিত। এই ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতোমধ্যে তিনি টেকনাফ ৭১ ডটকমকে নিজে ইচ্ছা প্রকাশ করেছেন বলেন, আমাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ১ নং ওয়ার্ড নাইট্যং পাড়া বাসী। তিনি ধারাবাহিকভাবে চালিয়ে যাচ্ছেন সমাজ-সামাজিকতা ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়। এছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা ব্যক্ত করছেন। সর্বোপরি মাদক, দুর্নীতি, সন্ত্রাস, ঘুষ ও চাঁদাবাজির বিরুদ্ধে রুখে দাঁড়াবার মানসিকতা নিয়ে আগামী টেকনাফ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিচ্ছেন তিনি।

দিল মোহাম্মদ দিলু সওদাগর সাধারণ জনগণের মধ্যে, একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবেই সুপরিচিত। সদালাপী, সুমিষ্টভাষী আলাপচারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দূরের মানুষকে আপন করে নেওয়ার গুণ তার মধ্যে বিদ্যমান। তিনি আরও জানান, আমি নাইট্যং পাড়া বা ওয়ার্ডবাসীর চাহিদার দিকে লক্ষ্য রেখেই মূলত এই পদে প্রার্থী হওয়ার ইচ্ছাপোষণ করেছেন তিনি।

নাইট্যং পাড়ার কাউন্সিলর প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে এ প্রতিবেদককে বলেন, “দীর্ঘদিন থেকেই এ এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। আগামীতেও পাশে থেকে সুখ-দুঃখের অংশীদার হতে চাই। কাউন্সিলর পদটি জনগণের ভোটের মাধ্যমে অধিগ্রহণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা মাফিক সঠিক জনসেবা ও উন্নয়ন দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। ১নং ওয়ার্ড তথা নাইট্যং পাড়া বাসীকে জয়ী হয়ে কিছু দিতে চাই। আওয়ামীলীগ সরকারের সাফল্যের সর্বোচ্চ প্রাপ্তি। নিশ্চিত করতে চাই আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্পন্ন ভবিষ্যৎ। পৌর এলাকার ১নং ওয়ার্ডটিকে গড়ে তুলতে চাই প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির আবাসস্থল হিসাবে। জনগণের ভালোবাসাকেই পুঁজি করে, আমি আসন্ন নির্বাচনে জয়লাভ করবো, ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর