1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

তামিমার মু’খো’শ খুলে লাভ আমার একার না, সমগ্র পু’রু’ষ জাতির: রাকিব ||Teknaf 71

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক টেকনাফ একাত্তর:

তামিমার মু’খো’শ খুলে লাভ আমার একার না, সমগ্র পু’রু’ষ জাতির: রাকিব

বিয়ে নিয়ে বিতর্কের মুখে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী’ তামিম সুলতানা তাম্মি। তারা দাবি করেছেন, আম’রা দু’জনই প্রাপ্ত বয়স্ক। আম’রা আইনগতভাবে, ধ’র্ম অনুযায়ী বিয়ে করেছি। কোন সমস্যা থাকলে এভাবে লোক জানিয়ে বিয়ে করতাম না।

আজ বুধবার এক সংবাদ সম্মেলনে নাসির-তামিমা’র এমন প্রতিক্রিয়ার পরই একটি বেসরকারি টেলিভিশনের নিয়মিত লাইভ অনুষ্ঠানে মুখ খুলেছেন তামিমা’র সাবেক স্বামী রাকিব হাসান।

তিনি তামিমা’র মুখোশ খুলে দিতে চান বলে জানিয়ে বলেন, আমি আমা’র বউকে ফেরত চাচ্ছি না কিন্তু পুরো দুনিয়ার সামনে তার মুখোশ খুলে দিতে চাই।

এতে তার কী’ লাভ জানতে চাইলে রাকিব বলেন, মুখোশ খুলে লাভ আমা’র একার না, সমগ্র পুরুষ জাতির লাভ। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর