1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক | টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক সিকদার (কক্সবাজার)

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংকরােড এলাকা থেকে ৯,৯০০পিস ইয়াবাসহ দুই রােহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

গতকাল (বৃহস্পতিবার) ৪ই মার্চ রাত সাড়ে আটটার দিকে লিংকরোডের শিকদার টাওয়ার ওয়েডিং পার্ক এর সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ নয়াপাড়া রােহিঙ্গা ক্যাম্পের ‘সি’ব্লকের রাজ্জাকের ছেলে মােঃ ইব্রাহীম(২৩) ও একই এলাকার আঃ মজিত এর ছেলে আলী জোহার(১৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচলক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাইদী বলেন,কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংকরোড শিকদার টাওয়ার (ওয়েডিং পার্ক) এর সামনে মাদক ব্যবসায়ীরা ইয়াবা কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবর পায় র‌্যাব-১৫।
এর ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
পরে আসামীদের হেফাজতে থাকা ব্যাগ তল্লাশী করে ৯,৯০০ ( নয় হাজার নয়শত ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক অর্ধ লাখ টাকা।

ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গাকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর