1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির

বাংলাদেশ আওয়ামী যুবলীগ হ্নীলা ইউনিয়ন শাখার বর্ধিত সভা সম্পন্ন

  • আপডেট সময় : রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি হ্নীলা ইউনিয়ন যুবলীগ (টেকনাফ৭১)

 

 

বর্তমান শতাব্দীর যুবসমাজ উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের চালিকাশক্তি। তাই আধুনিক শিক্ষায় সুশিক্ষিত ও দেশপ্রেমে জাগ্রত হয়ে আদর্শ ও মূল্যবোধ সম্পন্ন যুবসমাজ গড়ে তোলতে হবে।হ্নীলা ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল করিম নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। ২৫ ফেব্রুয়ারি বিকাল ৩ ঘটিকায় হ্নীলা আবু বক্কর মুন্সি মার্কেট সংগঠনের অস্থায়ী কার্যালয়ে হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায়, যুবলীগ নেতা হামিদ হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়েএক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে যুগ্নসাধারন সম্পাদক ফজলুল কবির আরও বলেন- বেশিরভাগ ক্ষেত্রে যুবকরাই পারেন অসম্ভবকে সম্ভব করতে। যুবকরাই জীবনের ঝুঁকি নিয়ে যেকোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারেন। এজন্য যুবসমাজকে একটি দেশের চালিকাশক্তি বলা হয়।
তিনি  বলেন- মাদক, মানবপাচার, সন্ত্রাসীর মতো রাষ্ট্রবিরোধী কর্মকান্ডে জড়িত ব্যক্তিদের স্থান যুবলীগে অতীতে হয়নি, বর্তমানেও হচ্ছে না, ভবিষ্যতেও হবে না। তাই যুবলীগের যেকোন নেতাকর্মীর বিরুদ্ধে এসব কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত যুবকদের তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করে যুবলীগকে আরও শক্তিশালী করার জন্য তিনি হ্নীলা ইউনিয়ন যুবলীগকে নির্দেশনা দেন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল সরওয়ার,উপদপ্তর সম্পাদক মাহবুবুর রহমান,সদর যুবলীগের যুগ্ম সম্পাদক আজিজুল হক আরজু,হ্নীলা ইউনিয়ন যুবলীগ নেতা সাবের খান,শেখ জসিম উদ্দিন, হাফেজ আহমদ,২নংওয়ার্ড যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন, ৮নংওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ সেলিম, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ রাশেল,৭নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক জাফর আলম,৫নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইছমাঈল,১নংওয়ার্ড যুবলীগের সহসভাপতি আহমদ উল্লাহ,আফসার উদ্দিন, ৪নংওয়ার্ড যুবলীগের যুগ্ন সম্পাদক মিজানুর রহমান,৯নংওয়ার্ড যুবলীগের সহ সভাপতি সোলতান মাহমুদ,প্রমুখ।
সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে বর্ধিত সভায় নানা সিদ্ধান্ত গৃহিত হয়। এতে ১/৩/৪/৫/৭/৯/৬টি ওয়ার্ড যুবলীগের বিলুপ্ত ও নিষ্কীয় কমিটির সম্মেলনের তারিখ সহ সম্মেলন প্রস্তুতি কমিটিগঠনও,৮/৬/২/৩টিওয়ার্ড যুবলীগের কর্মী সভার তারিখ চুড়ান্ত করা হয়েছে।

৫নংওয়ার্ড সম্মেলন,৩০/০২/২০২০
,আহবায়ক,মোহাম্মদ ইছমাঈল,যুগ্ন আহবায়ক আব্দু সালাম,যুগ্ন আহবায়ক আব্দুল আজিজ।

৯নংওয়ার্ড সম্মেলন,৬/০৩/২০২০
আহবায়ক,সোলতান মাহমুদ,যুগ্ন আহবায়ক,মোহাম্মদ শহীদ,যুগ্ন আহবায়ক গফুরিয়া।

৪নংওয়ার্ড সম্মেলন ১৩/০৩/২০২০,
আহবায়ক,হাফেজ আহমদ,যুগ্ন আহবায়ক,মিজানুর রহমান,য়ুগ্ন আহবায়ক,মোহাম্মদ আব্দুল্লাহ।

১নংওয়ার্ড সম্মেলন২০/০৩/২০২০,
আহবায়ক,জালাল উদ্দিন, যুগ্ন আহবায়ক, আবছার উদ্দিন, যুগ্ন আহবায়ক,আহমদ উল্লাহ।

৭নংওয়ার্ড সম্মেলন ২৩/০৩/২০২০,
আহবায়ক,জাফর আলম,যুগ্ন আহবায়ক,জসিম উদ্দিন রানা,যুগ্ন আহবায়ক,নুর হোসেন।

৩নংওয়ার্ড সম্মেলন ০৫/০৪/২০২০,
আহবায়ক,মাহমুদ হোসেন সোহেল,যুগ্ন আহবায়ক আতিকুল হাই,যুগ্ন আহবায়ক,শেখ জসিম উদ্দিন।

২নংওয়ার্ড কর্মী সভা ২৮/০৩/২০২০,
৮নংওয়ার্ড কর্মী সভা ০৫/০৩/২০২০
৬নংওয়ার্ড কর্মী সভা ১০/০৩/২০২০

বার্তা পেরক,
নুরুল আলম নুরু,সভাপতি
আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ হ্নীলা ইউনিয়ন শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর