1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবাসহ বৃদ্ধা আটক

  • আপডেট সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ২৫৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: টেকনাফে ঊনছিপ্রাং ২২নং রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ এক বৃদ্ধাকে আটক করেছে।

সুত্র জানায়, গত ১১মার্চ সন্ধ্যা ৭টারদিকে টেকনাফে ২২নং রোহিঙ্গা ক্যাম্প দায়িত্বরত পুলিশের এসআই শাহজাহানের নেতৃত্বে এপিবিএন সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ব্লক-সি-১ এর মৃত করিমুল্লাহর ঘরে অভিযান চালিয়ে ১হাজার ৬০পিস ইয়াবাসহ তার স্ত্রী গুলবাহার (৫২) কে আটক করেছে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত বৃদ্ধা মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে কক্সবাজার ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর