1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি

যে কোন কিছুর বিনিময়ে আসন্ন টেকনাফ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হব,আবদুস শুক্কুর সি,আই,পি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

যে কোন কিছুর বিনিময়ে আসন্ন টেকনাফ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হব,আবদুস শুক্কুর সি,আই,পি

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ ৭১

প্রিয় টেকনাফ পৌরবাসী সকলেই আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করবেন। আমি আল্লাহকে হাজির নাজির করে ওয়াদা করতেছি যে কোন কিছুর বিনিময়ে আসন্ন টেকনাফ পৌরসভার নির্বাচনে আমি পৌরবাসীর খেতমতের জন্য অবশ্যই মেয়র পদে নির্বাচন করতে যাচ্ছি ইনশাআল্লাহ।
আমার মরহুম পিতার ঐতিহ্য রক্ষার্থে এবং তাঁর মত সেবা করতে আপনাদের দোয়ায় নির্বাচন করতেছি। টেকনাফ পৌরসভাকে আমি নয় আমরা সবার মতামতে চালাব, কোন ব্যক্তির জন্ম নিবন্ধনের সময় দাদার পিতার নামের অনুসন্ধান করা হবে না। আমার মরহুম পিতা যেভাবে টেকনাফকে সবার খেতমতে ব্যস্ত ছিলেন,আমিও আমার পিতাকে অনুসরণ করব ইনশাআল্লাহ। টেকনাফ পৌরবাসীর সাধারণ জনগণ ও ময়মুরব্বিদের দোয়া নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। আমার প্রতিপক্ষ বর্তমান মেয়র শ্রদ্ধীয় চাচা হোকনা যে কোন পর্যায়ে বাবার সম্মান রক্ষার্থে,পৌরবাসীর উন্নয়েনর জন্য আপনাদেরকে সাথে নিয়ে  নির্বাচন করে যাব ইনশাআল্লাহ। আমার সাথে যাঁরা আছেন, তাঁদেরকে নিয়ে নির্বাচন করব। আপনারা কোনধরনের বিভ্রান্তে পড়বেন না। বর্তমানের মত ভবিষ্যতেও আপনাদের দোয়া ও সমর্থণ একান্তই প্রয়োজন।
!!!!!!!!!!!!!!জয় হউক টেকনাফ পৌরবাসীর!!!!!!!!!!

বাণীতে,
আবদুস শুক্কুর সি,আই,পি
সম্ভাব্য মেয়র পদপ্রার্থী টেকনাফ পৌরসভার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর