1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ পৌর ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহিল আহমেদ এর ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ মে, ২০২১
  • ৩৩৭ বার পড়া হয়েছে

শুভেচ্ছা বার্তা,


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে টেকনাফ পৌর বাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টেকনাফ পৌর ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাঃ সম্পাদক সাহিল আহমেদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি সকল মুসলমানের জন্য মঙ্গল কামনা করে বলেন–ঈদ মানে ধনী, গরীব সকল ভেদাভেদ ভুলে এক সাথে পবিত্র ঈদ-উল ফিতরে মিলেমিশে আনন্দে মেতে ওঠা। ঈদ সকল মুসলিমের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি আর আনন্দ আসুন ধনী- গরিব মিলে মিশে একে অপরের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করি সকলের সুন্দর জীবন কামনা করেন। বর্তমান মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। সবাই সচেতন থাকুন, সুস্থ্য থাকুন, ঘরে থাকুন, নিরাপদে থাকুন। সরকারের আইন যথাযথ মেনে চলুল। নীজ নীজ ঘরে ঈদ উদযাপন করুন।

শুভেচ্ছান্তে,
সাহিল আহমেদ
সাঃ সম্পাদক

১নং ওয়ার্ড পৌর ছাত্রলীগ টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর