1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

মাদক সম্রাট জসীম ইয়াবা ও নগদ অর্থসহ ডিবি পুলিশের জালে আটক

  • আপডেট সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,কক্সবাজার

খুন,নারী-নির্যাতন,মারামারি, মাদক মামলা সহ একাধিক মামলার আসামীকে ইয়াবা ও নগদ টাকা সহ আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

৭ (জুন) সোমবার সকাল সাড়ে ৬ টায় গোপন সংবাদ এর ভিত্তিতে রামুর কলঘর বাজার এলাকায় জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে ডিবি পুলিশ এর একটি চৌকস টীম অভিযান পরিচালনা কালে শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধিক বিচারাধীন মামলার আসামী জসিম উদ্দিন (৩৮) কে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী রামু’র দক্ষিণ চাকমারকুল ১ নং ওয়ার্ড, আলী হোসেন সিকদার পাড়ার মৃত কবির আহাম্মদের পুত্র বলে জানা গেছে।

আটককালে তার বাড়ী হতে ৫ হাজার ৪৬০ পিচ ইয়াবা, একটি স্মার্ট ফোন এবং ইয়াবা বিক্রির ৫ লক্ষ ৬৬ হাজার ৬শ টাকা এলাকার ইমাম,মুয়াজ্জিন গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান কক্সবাজার জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর