1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

বিপুল পরিমাণ ইয়াবা, স্বর্ণের বার ও নগদ টাকা সহ টেকনাফে মাদক কারবারি আটক 

  • আপডেট সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৬০ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী,কক্সবাজারের টেকনাফ সাবরাংয়ে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে বিপূল পরিমাণ ইয়াবা,স্বর্ণের বার ও নগদ টাকাসহ এক মাদক কারবারীকে আটক করেছে।

৯জুন (বুধবার) সকাল ১১টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, গত ৮জুন রাত সাড়ে ৯টায় র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের দক্ষিণ ডেইল পাড়ায় জনৈক মঞ্জুর আহমদের দোকানের সামনে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দক্ষিণ ডেইল পাড়ার মৃত নজির আহমদের পুত্র নুরুল আলম (৪৫) কে একটি ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ৩২হাজার পিস ইয়াবা, ৫৭ ভরি ওজনের ৪টি স্বর্ণের বার ও নগদ সাড়ে ৪লক্ষ টাকা পাওয়া যায়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, স্বর্ণের বার ও নগদ টাকাসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর