1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২১ জুন ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মৌঃ ফরিদ আহমদের আব্বাছ টেলিকম এন্ড ইলেকট্রনিকস শোক, বাদ আছর জানাজা টেকনাফ থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, আটক ২ মুজিববর্ষ উপলক্ষে টেকনাফে প্রধানমন্ত্রী দেওয়া ৩০টি অসহায় ভূমিহীন পরিবারের মাঝে চাবি ও দলিল হস্তান্তর কক্সবাজার ঝিলংজার ১৪ মামলার আসামী শীর্ষ ইয়াবা ও আস্ত্র ব্যবসায়ী আমান গ্রেফতার। টেকনাফ স্থলবন্দরের এক শ্রমিকের মৃত্যু। রাজপ্রাসাদে ফিরছে ইয়াবা কারবারিরা টেকনাফ থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত পালাতক আসামি আটক টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ রোহিঙ্গা যুবক আটক টেকনাফে কৈশোর-বান্ধব স্বাস্থ্যসেবা ও যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবার মান উন্নয়ন সভা অনুষ্ঠিত টেকনাফে নিষেধাজ্ঞা অমান্য করে যেভাবে সাগরে মাছ আহরণ করছে! নিখোঁজ জেলের সন্ধান মেলেনি 

টেকনাফে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি,টেকনাফ ৭১

শিক্ষা প্রতিষ্ঠান খোলে দেওয়ার দাবীতে ইসালামী শাসন তন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১০ মে (বৃহস্পতিবার) বিকালে টেকনাফ পৌর সভার বাস স্টেশন বাইতুল করিম জামে মসজিদের সামনে, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের টেকনাফ উপজেলার সভাপতি ইয়াছিন আরফাত এর সভাপতিত্বে, মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সংগ্রামী দাওয়া ও প্রশিক্ষণ সম্পাদক  মুহাম্মাদ আব্দু রহমান আরফী, উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ সভাপতি রবিউল হাসান মামুন, উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান। দাওয়া ও প্রশিক্ষণ সম্পাদক,মোঃ জালাল উদ্দিন, উপস্থিত ছিলেন  তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মোঃ ফাইসাল, উপস্থিত ছিলেন,দফতর সম্পাদক রুবায়েদ হুছাইন,উপস্থিত ছিলেন উপজেলা আমেলা সদস্য,রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন ইসলামী শাসন তন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা ও ইউনিয়ন দায়িত্বশীল বৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, “বিশ্বব্যাপী করোনা মহামারীর প্রাদূর্ভাবে পুরো বিশ্ব-ব্যবস্থা স্তম্ভিত হয়ে পড়েছিল। বাংলাদেশ সরকারও নাগরিক সূরক্ষার লক্ষ্যে দেশের জনসমাগম রুখে দিতে দেশের প্রায় সকল ধরণের প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছিল। জনগণও পরিবেশের সার্বিক পরিস্থিতির আলোকে সরকারের সিদ্ধান্ত মেনে নেয়। পরবর্তীতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে দেশ ও জনগণের সার্বিক বিষয় বিবেচনা করে সরকার শিল্প, বাণিজ্য, সংস্কৃতি প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠান উন্মুক্ত করেন। দেশের বাজার, মার্কেট, পরিবহন ব্যবস্থা রয়েছে সচল। কিন্তু, গত ১৭-০৩-২০২০ ইং সকল শিক্ষা  প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর থেকে অদ্যাবদি বার বার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার ব্যাপারে তাল-বাহানা করা হচ্ছে বলে জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর