1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু ভারতের দয়ায় নয়, নিজেদের শক্তিতে টিকে আছি: ওবায়দুল কাদের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে টেকনাফে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারের সংবাদ সম্মেলন মাদরাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রশিক্ষণ বিমানের সেই পাইলট মারা গেছেন প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় একজন পাইলট নিহত

টেকনাফে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস 

  • আপডেট সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ ৭১
সরকারি নিদের্শ অমান্য করে সাগরে মৎস্য আহরণের জন্য সাগরে যাওয়ার প্রাক্কালে ৩০ হাজার মিটার কারেন্ট জাল আটক করে পুড়িয়ে ধ্বংস করেছে টেকনাফ উপজেলা মৎস্য অধিদপ্তর।
১১ জুন (শুক্রবার) সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন ইউনিয়নের বাহারছড়া সমুদ্র উপকূলে মৎস্য ঘাটে এ অভিযান পরিচালনা করে।
অভিযানের নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সিঃ মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল ও সময় সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।
এ সময় উপজেলা সিঃ মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন, কোন জেলে যদি সরকারের ৬৫ দিন বন্ধে নির্দেশনা অমান্য করে সমুদ্রে মাছ আহরণ করিলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর