1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

কক্সবাজার ঝিলংজার ১৪ মামলার আসামী শীর্ষ ইয়াবা ও আস্ত্র ব্যবসায়ী আমান গ্রেফতার।

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার।

 

কক্সবাজার সদরের ঝিলংজার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আমান উল্লাহ কে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। জানাযায় শুক্রবার সন্ধ্যায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সাদা পোষাকে তাকে গ্রেপ্তার করেছে। আমান উল্লাহ কক্সবাজার সদরের ঝিলংজা ইউ পি ২ নং ওয়ার্ড দক্ষিন ডিক্কুলের সামসুল হুদার ছেলে।

খোঁজ নিয়ে জানা যায় ইতিপূর্বে কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকায় আমান উল্লাহ’র ৮ টি ইয়াবা ৫ টি অস্ত্র ও একটি চাঁদাবাজি সহ মোট ১৪ টি মামলা রয়েছে। তার মধ্যে কক্সবাজার সদর থানার এফ আই আর নং ৯৯/২০০ তাং ২৩/২/২০১৭ইং, কক্সবাজার সদর থানার এফ আই আর নং ১০০/২০১ তাং ২৩/০২/২০১৭ইং, কক্সবাজার সদর থানার এফ আই আর নং ৯৯/১০০১ তাং ২৭/১১/২০১৮ইং, কক্সবাজার সদর থানার এফ আই আর নং ৩৫ তাং ১৮/১২/২০১৫ ইং, কক্সবাজার সদর থানার এফ আই আর নং ৮৭ তাং২৮/০৩/২০১২ইং, কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং ০৪ তাং ০২/১২/২০১৮ইং, কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং ০৫/১০২৩ তাং০২/১২/২০১৮ইং, সি এম পি এর পতেজ্ঞা মডেল থানার এফ আই আর নং ০৪ তাং ১৫/১২/২০১৬ইং, বান্দর বান এর নাইক্ষ্যংছড়ি থানার এফ আই আর নং ০৩ তাং ০৬/০৬/২০০৫ ইং, বান্দর বান এর নাইক্ষ্যংছড়ি থানার এফ আই আর নং ০৪ তাং ০৬/০৬/২০০৫ইং, কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং ৮৩/৫৭২ তাং ২৩/০৭/২০২০ইং এছাড়া ঢাকা একটি ও কক্সবাজার সদর থানায় কক্সবাজার মটর শ্রমিক লীগ সভাপতি ইবাবা ডন দিদারের সাথে ২টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর