1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

টেকনাফে ৭ম শ্রেণির স্কুল ছাত্রী অপহৃত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক, টেকনাফ ৭১

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে জেসমিন আকতার নামের ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করেছে এসএসসি পরীক্ষার্থী এক কিশোর। সোমবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের কচুবনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করে ছাত্রীর মা তৈয়ুবা বেগম ।

জানা যায়, সোমবার সকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী স্বাস্থ্য বিধি মেনে স্কুলে অ্যাসাইনম্যান্ট জমা দিয়ে একটি টমটম যোগে বাড়ি ফিরছিলেন। স্কুল ছাত্রী বাড়ির পাশাপাশি মহেশ খালীয়া পাড়া কবরস্থান মোড়ে পৌঁছা মাত্র একটি প্রাইভেট কার সামনে দাঁড়িয়ে টমটমের গতিরোধ করে।

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জুবায়ের হোসেনসহ কয়েকজন সহযোগী টমটম থেকে ৭ম শ্রেণিরর স্কুল ছাত্রীকে ধরে কার যোগে অপহরণ করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বেশ কিছুদিন ধরে উক্ত স্কুল ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো ওই কিশোর। ছাত্রীর পরিবার বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের নজরে আনেন।

সম্প্রতি উভয় পরিবারকে ডেকে এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে উক্ত কিশোর থেকে লিখিত অঙ্গীকার নামাও নেয় স্কুল কর্তৃপক্ষ। এরপরও এ ধরনের অপরাধ নারী শিক্ষা বিস্তারে বড় ধরনের বাধা হয়ে দাড়াঁবে বলে জানান বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল বশর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর