1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন বাঁশখালীর কৃতি সন্তান মোঃ এরফানুল হক চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৪৪ বার পড়া হয়েছে

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধি।

কক্সবাজার টেকনাফ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন মো. এরফানুল হক চৌধুরী। বুধবার (১৪ জুলাই ) সকাল ৯টায় এই পদে যোগদান করেন তিনি। এর আগে দীর্ঘদিন যাবত করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে ভূমি হুকুম দাতা কর্মকর্তা (ম্যাজিস্ট্রেট) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। তার যোগদানে খুশি হয়েছেন টেকনাফের সর্বস্তরের মানুষ।

সহকারী কমিশনার (ভূমি) পদে দায়িত্ব পেয়ে মোঃ এরফানুল হক চৌধুরী বলেন, এই পদে দায়িত্ব পেয়ে আমি খুব আনন্দিত। আমি চাই সব সময় মানুষের সেবা করতে। এই পদে থেকে আল্লাহর ইচ্ছায় সেই মনের আশা আমি পূরন করতে পারবো। আমি সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর