1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফ থানা পুলিশ উদ্ধার করল ৫ কোটি ২০ লাখ টাকার আইস, আটক ১ পাচারকারী

  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৩৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ টেকনাফ

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১কেজি ৪০ গ্রাম ক্রিষ্টাল মেথা বা আইস উদ্ধার করেছে। যাহার আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ২০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। এ সময় পাচার কাজে জড়িত থাকায় মোহাম্মদ ইদ্রিস (৩৫)কে আটক করেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান গভীর রাতে গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ১০ অক্টোবর ( রবিবার ) গভীর রাতে (১২.৫০ ঘটিকা) টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়ার মৃত আজিজুর রহমান (প্রকাশ আজিরান) এর পুত্রের বাড়িতে ক্রয় – বিক্রয়ের জন্য ক্রিষ্টাল মেথ বা আইস মজুত রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভীযানে যায় পুলিশ । পুলিশের উপস্থিত দেখে ইদ্রিস নামের এক ব্যক্তি বাড়ি হতে পালিয়ে যায়। পরে তাকে ধাওয়া করে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে তাহার স্বীকারোক্তি মতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা কাপড়ের বস্তা তল্লাশি করে ১কেজি ৪০ গ্রাম ক্রিষ্টাল মেথ বা আইস উদ্ধার করে।

আটক কৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে উদ্ধার হওয়া আইস সহ কক্সবাজার জেলা আদালতে হস্তান্তর করা হবে।

ওসি হাফিজুর রহমান আরো জানান, টেকনাফে নতুন নতুন মাদকের উত্থান হচ্ছে যাহার কারণে যুব সমাজ সহ অনেকেই ধ্বংস হচ্ছে। তাই জনসচেতনতা না বাড়িয়ে একা প্রশাসনের পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর