1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

সাগরের কিনারে জাল ভাসিয়ে ২০৪ পিস লাল কোরাল পেল জেলে বিক্রি হল ৭ লাখ টাকায়

  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২১৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

দেশের মূল ভূখন্ড হতে বিচ্ছিন্ন বঙ্গোপসাগরের বুকে জেগে উঠা সেন্টমার্টিন দ্বীপের কাছে সাগরে টানা জাল ফেলে ৪০ মিনিটে ২০৪ পিস লাল কোরাল ধরা পড়ল জেলের জালে। প্রতিটি মাছের ওজন ৫ কেজি বলে জানাগেছে। ধরাপড়া মাছের দাম বিক্রির জন্য ১০ লাখ টাকা হাকালেও শেষ পর্যন্ত ৭ লাখ টাকায় বিক্রি হয়েছে বলে জানিয়েছে মালিক রশিদ।
সেন্টমার্টিনের পর্যটক ব্যবসায়ী আয়াত উল্লাহ খুমনি জানান,
৩ নভেম্বর (বুধবার) বিকাল তিন ঘটিকার সময় সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম ঘাটে বুটের মালিক রশিদ প্রকাশ ( বাগ্গুলা রশিদ) তাহার মাঝি মাল্লাদের নিয়ে সাগরে টানা জাল ফেলে। কিছু দূর যেতে না যেতে তাহার জালে মাছে ভরে যায় আচকরতে পেরে জেলেদের মাছ ধরার জন্য বলেন। (তখন ছিল ৩.৪০ মিনিট) পরে সাগর থেকে উদ্ধার করে কুলে আনলে তাহা দেখতে উৎসুক জনতা ভিড় জমাই ।

এ বিষয়ে টেকনাফ মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসাইন জানান, ৬৫ দিন বন্ধে আমাদের নির্দেশনা মেনে সাগরে জেলেরা মাছ আহরনে না যাওয়া জেলেরা মূলত এ সুফল পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর