1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা বিভিন্ন নিউজ পোর্টালে হামিদ হোছনের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা #কার_হাত_? আজিজুর রহমান ||Teknaf 71 রামুতে গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা,স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-৩ নির্বাচনী সহিংসতায় নিহত বিজিবি সদস্যের গ্রামের বাড়িতে বিজিবি মহাপরিচালক টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৫ এর ডি ২৮ ব্লকে পানির জন্য হাহাকার ১৬০ পরিবার! স্পীড বোট নিয়ে ঘেরাও করে নাফ নদে ৬০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি  কামালের সন্ধান চাই পরিবার, ধারণা মালয়েশিয়া কারাগারে বন্দী। হলদিয়ায় চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী

সাগরের কিনারে জাল ভাসিয়ে ২০৪ পিস লাল কোরাল পেল জেলে বিক্রি হল ৭ লাখ টাকায়

  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

দেশের মূল ভূখন্ড হতে বিচ্ছিন্ন বঙ্গোপসাগরের বুকে জেগে উঠা সেন্টমার্টিন দ্বীপের কাছে সাগরে টানা জাল ফেলে ৪০ মিনিটে ২০৪ পিস লাল কোরাল ধরা পড়ল জেলের জালে। প্রতিটি মাছের ওজন ৫ কেজি বলে জানাগেছে। ধরাপড়া মাছের দাম বিক্রির জন্য ১০ লাখ টাকা হাকালেও শেষ পর্যন্ত ৭ লাখ টাকায় বিক্রি হয়েছে বলে জানিয়েছে মালিক রশিদ।
সেন্টমার্টিনের পর্যটক ব্যবসায়ী আয়াত উল্লাহ খুমনি জানান,
৩ নভেম্বর (বুধবার) বিকাল তিন ঘটিকার সময় সেন্টমার্টিন দ্বীপের পশ্চিম ঘাটে বুটের মালিক রশিদ প্রকাশ ( বাগ্গুলা রশিদ) তাহার মাঝি মাল্লাদের নিয়ে সাগরে টানা জাল ফেলে। কিছু দূর যেতে না যেতে তাহার জালে মাছে ভরে যায় আচকরতে পেরে জেলেদের মাছ ধরার জন্য বলেন। (তখন ছিল ৩.৪০ মিনিট) পরে সাগর থেকে উদ্ধার করে কুলে আনলে তাহা দেখতে উৎসুক জনতা ভিড় জমাই ।

এ বিষয়ে টেকনাফ মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসাইন জানান, ৬৫ দিন বন্ধে আমাদের নির্দেশনা মেনে সাগরে জেলেরা মাছ আহরনে না যাওয়া জেলেরা মূলত এ সুফল পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর